মেশিনের দাম ১৩০০০ টাকা প্রতিমাসে ৪০০০০ টাকা আয় | Dhupkathi Making Machine Karmakar Agarbatti Machine


প্রিয় দর্শক আজ আবারো চলে এলাম ব্যবসার আইডিয়া এর একটি নতুন ভিডিও নিয়ে।  এই ব্যবসার আইডিয়া এর ভিডিও আমি প্রতিনিয়ত দিয়ে থাকি কিন্তু আজকের এই ভিডিওটি আপনাদের রিকুয়েস্ট এর কারণে আবার  করছি।  আজকের ব্যবসার আইডিয়া টি হচ্ছে ধূপকাঠি তৈরির ব্যবসা।  ধুপকাঠি তৈরি করার জন্য প্রয়োজন পড়ে একটি মেশিনের।  অনেক আগে হাত দিয়েও ম্যানুয়াল ভাবে ধুপকাঠি তৈরি করা হতো কিন্তু আজকের দিনে সেই হাতে ধুপকাঠি তৈরি চলেনা হাতের জায়গায় নিয়ে নিয়েছে ম্যানুয়াল এবং অটোমেটিক মেশিন   তাই আপনাদের সাহায্য করার উদ্দেশ্যে আমরা সবসময় চেষ্টা করি কোথায় সব থেকে কম দামে মাল পাওয়া যায়।  সেই মোতাবেক এই ধূপকাঠি তৈরির মেশিন কোথায় সব থেকে কম দামে পাওয়া যায় তা নিয়ে আজকের এই ভিডিও। 

 আমরা বিভিন্ন ভিডিওর মাধ্যমে দেখেছি ধুপকাঠি মেশিন এর দাম বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম হয়ে থাকে।  কিন্তু আজকে যিনার কাছে এসেছি তিনার কাছে সবথেকে কম দামে মেশিন পাওয়া যাচ্ছে বলে তারা দাবি করছেন।  আপনারা বিভিন্ন ধরনের ভিডিও দেখে থাকেন এবং বিভিন্ন সেলারের যদি ভিডিও দেখে থাকেন তাহলে আপনারা খুব সহজে বিচার করতে পারবেন যে কার কাছে সবথেকে মেশিনের দাম কম।  এখানে মেশিনের দাম মাত্র 13 হাজার টাকায় ম্যানুয়াল মেশিন  পাওয়া যাচ্ছে

 এবং এখানে দাবিও করছেন যে আপনি যত মাল প্রোডাকশন করবেন সমস্ত মাল তিনারা আপনার কাছ থেকে কিনে নেবে অবশ্য সেটি র ধুপকাঠি হতে হবে   সেন্ট ধুপকাঠি হলে তিনারা কিনে নেবেন না।   এখানে আপনারা মেশিন কিনলে আপনাদের কিভাবে ধুপকাঠি তৈরি করতে হয় সমস্ত কিছু শিখিয়ে দেয়া হবে এবং ধুপকাঠি তৈরি করার জন্য যেসব  র মেটেরিয়াল এর দরকার সমস্ত কিছু তাদের কাছে পেয়ে যাবেন। 

বাড়িতে যিনারা বেকার বসে আছেন ভাবছেন কিছু একটা ব্যবসা শুরু করবেন কিন্তু সঠিক সিদ্ধান্ত নিতে পারছেন না এবং ভয় করছেন যে কি করে ব্যবসাটি শুরু করা যায় তাদের জন্য এই ভিডিওটি খুব উপকারী হবে।  কারণ আজকের এই ভিডিওতে কিছু কাস্টমারের ইন্টারভিউ আপনাদের সামনে পেশ করব যে ইন্টারভিউ দেখে আপনাদের ভয়টা অনেকটাই কেটে যাবে এবং আপনারা বুঝতে পারবেন যে এই ব্যবসাটি আপনার দ্বারা শুরু করা যাবে কি যাবে না। 

আমাদের এই চ্যানেলে সুধু ব্যবসার আইডিয়া দেওয়া হয়। আমরা আপনাদের বলিনা বা ফোরস করিনা যে আপনি এই ব্যবসাটি করুন। আপনার যেটি ভালো লাগবে আপনি সেটিই করবেন। এবং হ্যা সব কিছু যাচাই বাচাই করেই ব্যবসায় নামবেন ।


সব শেষে একটি রিকুয়েস্ট করব যে কিছু বেকার যুবকদের সাহাজ্য করার উদ্দেশে এই ভিডিওটি অবশ্যই শেয়ার করে দিবেন। তার কারন আপনার একটি শেয়ারের জন্য একজনের ভাগ্য পরিবর্তন হতে পারে তাই অবশ্যই সেয়ার করে দিবেন। এবং আমাদের এই  চ্যানেলে সদস্য হওয়ার জন্য চ্যানেলটি এখুনি সাবস্ক্রাইব করে বেল নোটিফিকেশনটি বাজিয়ে রাখুন। **
ত চলুন আজকের এই ভিডিওটি সম্পূর্ণ দেখে নেওয়া যাক।

No comments

Thanks for giving your opinion.

Theme images by merrymoonmary. Powered by Blogger.