মাত্র ৩ টাকায় কিনে শুরু করুন ব্যবসা | কোলকাতার থেকেও সস্তায় পাবেন এখানে | ladies items business ideas | Low Investment Business

প্রিয় দর্শক আজ আবারও চলে এলাম ব্যবসার আইডিয়ার একটি নতুন ভিডিও নিয়ে।  আজকের যে ব্যবসার আইডিয়াটি  আমরা নিয়ে এসেছি আপনারা থামনিল দেখেই মোটামুটি ধারণা করতে পেরেছেন।  যারা নতুন ব্যবসা শুরু করতে চান বা শুরু করে দিয়েছেন কিন্তু কোথায় সস্তা তে মাল পাওয়া যায় তা জানার জন্য আমরা বিভিন্ন জায়গায় খোঁজখবর নেই কিন্তু কেউ সেই খোঁজখবর গুলি দিতে পারে না বা বলে না।  সে কথা চিন্তা করেই আপনাদের সাহায্য করার উদ্দেশ্যে আমরা পশ্চিমবঙ্গের বিভিন্ন হাটে মার্কেটে ঘুরে আপনাদের জন্য সেই সন্ধান  গুলি নিয়ে আসছি এই ভিডিও গুলির মাধ্যমে।  যাতে করে এই ভিডিওগুলি দেখে আপনারা উপকৃত হন।  আমাদের এই ভিডিও দেখে আপনারা উপকৃত হলে আমাদের এই ভিডিও করা সার্থক হবে।  


আজ আমরা চলে এসেছি মুর্শিদাবাদ জেলার ধুলিয়ান শহরে। এর আগেও আমি অনেকবার ইনাদের ভিডিও দিয়েছি। এনার কাছে মাল নিলে আপনি এক ছাদের তলায় সমস্ত কিছু পেয়ে যাবেন। যেমন লেডিস এর বিভিন্য আইটেম এমনকি বিভিন্ন শাড়ি পেয়ে যাবেন বিশেষ করে ছাপা শাড়ি সবথেকে কম দামে ইনাদের কাছেই পাবেন।  আজকে আমরা মূলত যে প্রোডাক্ট গুলি দেখাব সে গুলি হচ্ছে লেডিসের যাবতীয় আইটেম যেমন ব্লাউজ, কুর্তি , নাইটি, ব্রা ,প্যান্টি ,এইসব যাবতীয় জিনিস আপনারা পেয়ে যাবেন এনাদের কাছ থেকে এবং দাম খুব কম মাত্র তিন টাকা থেকে শুরু।  


ইনারা মাঝে মধ্যে অনেক অফার দিয়ে থাকেন। এই ভিডিওতে যে অফারটি তারা দিয়েছেন সেটি হল বেশি কেনাকাটা করলে আপনারা বিভিন্ন ধরনের গিফট পেয়ে যাবেন এমনকি একটি মোবাইল পেয়ে যাবেন।  তাই কোন চিন্তা না করেই আপনার ব্যবসাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ইনাদের সাথে যোগাযোগ করুন।  ইনাদের সাথে যোগাযোগ করতে চাইলে ভিডিওর উপরে দেওয়া যে নাম্বারগুলো আছে সেই নাম্বার গুলোতে আপনারা কল করতে পারেন অথবা তাদের ঠিকানায় গিয়ে মাল নিয়ে আসতে পারেন এমনকি আপনারা হোয়াটসঅ্যাপেও মাল অর্ডার করে আপনার বাড়িতে বসেই এই মাল গুলা নিতে পারেন। 


আমরা প্রতিনিয়ত চেষ্টা করছি যাতে পশ্চিমবঙ্গের কোন মানুষ বেকার না বসে থাকে। আমরা এই ভিডিও গুলির মাধ্যমে আপনাদের সামনে বিভিন্ন ব্যবসার আইডিয়া নিয়ে আসি এবং কোথায় সব থেকে সস্তায় মাল পাওয়া যায় এবং সেই মালগুলো নিয়ে আপনারা ব্যবসা করে কিছু টাকা ইনকাম করতে পারেন সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। এবং আপনারা যদি আমাদের এই চেষ্টাকে সাহায্য করতে চান এবং আমাদের এই বাংলাকে এগিয়ে নিয়ে চেতে চান তাহলে আমাদের এই ভিডিওটি সবার সাথে শেয়ার করুন এবং আমাদের এই  চ্যানেলে সদস্য হওয়ার জন্য চ্যানেলটি এখুনি সাবস্ক্রাইব করে বেল নোটিফিকেশনটি বাজিয়ে রাখুন। ত চলুন আজকের এই ভিডিওটি সম্পূর্ণ দেখে নেওয়া যাক। 

No comments

Thanks for giving your opinion.

Theme images by merrymoonmary. Powered by Blogger.