বাড়িতে এই মেশিন বসিয়ে প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা আয় করুন- Paper cup making machine-Paper cup Business Idea 2020.


প্রিয় দর্শক আজ আবারও চলে এলাম ব্যবসার আইডিয়ার একটি নতুন ভিডিও নিয়ে।  আজকের যে ব্যবসার আইডিয়া টি আপনাদের সাথে আলোচনা করব সেটি যেকোনো এলাকাতে খুব ভালো চলবে।  এবং মার্কেটে এর চাহিদা প্রচুর।  আপনার নিজের এলাকাতে একটু যদি সার্ভে করেন তাহলেই ব্যাপারটা বুঝতে পারবেন।  আপনার এলাকার এক কিলোমিটারের মধ্যে যদি সার্ভিস চালান তাহলে দেখবেন চায়ের দোকান কম করে হলেও 50 টি পাবেন।  কিন্তু আমি আপনাদের চায়ের ব্যবসার কথা বলছি না।  


আপনারা লক্ষ্য করবেন যে চায়ের দোকানে যে ভার গুলিতে চা দেয়া হয় সেগুলি একবার ব্যবহার করে ফেলে দেয়া হয় সেগুলো বারবার ইউজ করা হয় না।  এই কারণে চায়ের কাপের ব্যবসা করে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

আগে আমরা দেখতাম চায়ের দোকানে মাটির ভাঁড় এর প্রচলন ছিল কিন্তু তারপরে সেই মাটির ভাঁড়ের জায়গা নিয়ে নিল প্লাস্টিকের চায়ের ভাঁড়।  কিন্তু বর্তমান সরকারের নির্দেশ অনুসারে প্লাস্টিকের চায়ের ভাঁড় গুলোকে ব্র্যান্ড করে দেয়া হয় পরিবেশ নষ্ট হয়ে যাওয়ার কারণে।  তাই এই প্লাস্টিকের ভাঁড়ের পরিবর্তে কাগজের চায়ের ভাইয়ের প্রচলন এখন খুব বেড়ে গিয়েছে।  কাগজের চায়ের ভাঁড় কিভাবে তৈরি করতে হয় এবং এর তৈরি করার মেশিন কোথায় পাবেন সেগুলো নিয়ে আজকের এই প্রতিবেদন।

আজকে আমরা চলে এসেছি হুগলি জেলার শ্রীরামপুর শহর। এই কোম্পানির ভিডিও এর আগেও আমি দিয়েছি আপনারা আগের ভিডিও গুলো দেখলে জানতে পারবেন যে এরা বিভিন্ন ধরনের মেশিন বিক্রি করে থাকেন এবং তার সঙ্গে সেই মেশিনের দরকারি রমেটেরিয়াল ও পেয়ে যাবেন। 

এই মেশিন এর কি দাম এবং এই মেশিন নিয়ে আপনি প্রতি মাসে কত টাকা ইনকাম করতে পারেন সমস্ত তথ্য এই ভিডিওর মধ্যে বলে দেওয়া আছে। আপনি ভিডিওটি দেখলে সমস্ত কিছু জানতে পারবেন।  

আমরা প্রতিনিয়ত চেষ্টা করছি যাতে পশ্চিমবঙ্গের কোন মানুষ বেকার না বসে থাকে। আমরা এই ভিডিও গুলির মাধ্যমে আপনাদের সামনে বিভিন্ন ব্যবসার আইডিয়া নিয়ে আসি এবং কোথায় সব থেকে সস্তায় মাল পাওয়া যায় এবং সেই মালগুলো নিয়ে আপনারা ব্যবসা করে কিছু টাকা ইনকাম করতে পারেন সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। এবং আপনারা যদি আমাদের এই চেষ্টাকে সাহায্য করতে চান এবং আমাদের এই বাংলাকে এগিয়ে নিয়ে চেতে চান তাহলে আমাদের এই ভিডিওটি সবার সাথে শেয়ার করুন এবং আমাদের এই  চ্যানেলে সদস্য হওয়ার জন্য চ্যানেলটি এখুনি সাবস্ক্রাইব করে বেল নোটিফিকেশনটি বাজিয়ে রাখুন। ত চলুন আজকের এই ভিডিওটি সম্পূর্ণ দেখে নেওয়া যাক। 

No comments

Thanks for giving your opinion.

Theme images by merrymoonmary. Powered by Blogger.