Jangipur Wholesale #Readymade Market | World Famous Cheapest Murshidabad Readymade Market

 

প্রিয় দর্শক আজ আবারোও চলে এলাম ব্যবসার আইডিয়ার আরেকটি নতুন ভিডিও নিয়ে।  বন্ধুরা আপনারা জানেন আপনাদের সাহায্য করার জন্য আমরা ভারতবর্ষের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াই নতুন কিছু সন্ধান দেওয়ার জন্য।  সেইরকমই আজ আবার চলে এসেছি নতুন একটি সন্ধান দেওয়ার জন্য।


আজ আমরা চলে এসেছি মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুর নিমতলা পাইকারি কাপড়ের হাটে এই জঙ্গিপুর পাইকারি কাপড়ের হাটে থাকছে নদিয়া, মুর্শিদাবাদ,  বর্ধমান,  ভগবানগোলা,  কৃষ্ণনগর, বেলডাঙ্গা ইত্যাদি বিভিন্ন জেলা ও রাজ্যের নামিদামি ঐতিহ্যবাহী বস্ত্রের বিপুল সম্ভার।


এখানে আপনারা পেয়ে যাবেন তাঁত শাড়ি,  বেনারসি,  ঢাকাই জামদানি,  লেহেঙ্গা,  কুর্তি,  সায়া, ব্লাউজ,  বোরকা, ওড়না,  জুতো,  কসমেটিক ও ছেলেদের থাকছে জিন্স প্যান্ট,  শার্ট,  টি শার্ট,  পাঞ্জাবি,  আরো থাকছে বাচ্চাদের বিপুল সম্ভার।


আপনারা যদি একটি ব্যবসায়িক হয়ে থাকেন বা আপনি যদি ভেবে থাকেন নতুন করে একটা ব্যবসা শুরু করবেন তাহলে এই হাট থেকে মাল নিয়ে গিয়ে আপনারা ব্যবসা করতে পারেন।   এই হাট বসে প্রতি বৃহস্পতিবার সকাল 4 টা থেকে দুপুর 2 টা পর্যন্ত পাইকারি কেনাকাটা সময় সকাল 4 টা থেকে সকাল 10 টা পর্যন্ত।


ঠিকানাটি হচ্ছে মুর্শিদাবাদ জেলার মধ্যে রঘুনাথগঞ্জ থানা জঙ্গিপুর ইসলামপুর নিমতলা।  এখানে কলকাতা থেকে আসতে চাইলে শিয়ালদা টু লালগোলা লাইনের ট্রেনে চেপে লালগোলা তে নেমে সেখান থেকে অটো ধরে বলবেন জঙ্গিপুর ইসলামপুর পাইকারি কাপড়ের হাট যাব অথবা আপনি বাসে আসতে চাইলে ধর্মতলা টু মালদা লাইনের বাসে চেপে ওমরপুরে এসে সেখান থেকে টোটো ধরে বলবেন ইসলামপুর নিমতলা কাপড়ের হাট যাব


এছাড়াও এই হাট সম্পর্কে আপনাদের আরো কিছু জানার থাকলে দেখবেন ভিডিওর মধ্যে একটি ব্যানারের ছবি দেওয়া আছে সেই ব্যানারে হাট কর্তৃপক্ষের মোবাইল নাম্বার দেওয়া আছে সেখান থেকে আপনারা সরাসরি ফোন করে সব কিছু জেনে নেবেন।


আমাদের দেওয়া এই ভিডিও গুলি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আমাদের উৎসাহ বাড়ার জন্য অবশ্যই একটি লাইক করে দিবেন। এবং আমাদের এই চ্যানেলে সদস্য হওয়ার জন্য চ্যানেলটি এখুনি সাবস্ক্রাইব করে বেল নোটিফিকেশনটি বাজিয়ে রাখুন।


সব শেষে বলবো বাংলা কে এগিয়ে নিয়ে যেতে বাংলা তে ভিডিও দেখুন এবং আমাদের এই বাংলাকে গর্বিত করুন। ত চলুন আজকের কালেকশন গুলি দেখে নেওয়া যাক।

No comments

Thanks for giving your opinion.

Theme images by merrymoonmary. Powered by Blogger.